সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
নাগরপুরে কুদরত আলী পক্ষে ছাত্রলীগের বিশাল মিছিল

নাগরপুরে কুদরত আলী পক্ষে ছাত্রলীগের বিশাল মিছিল

প্রতিদিন প্রতিবেদক নাগরপুরঃ নৌকা মার্কাকে বিজয়ের লক্ষে টাঙ্গাইলের নাগরপুরে কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুনের নেতৃত্বে শুক্রবার সকালে নৌকার মার্কার পক্ষে বিশাল মিছিল বের করে।

মিছিলটি উপজেলা সদর বাজারের গুরুত্বপূণর্ সড়ক প্রদক্ষিন করে। মিছিলে নৌকার প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কুদরত আলী উপস্থিত ছিলেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুন বলেন নৌকা প্রতীক কে বিজয় করতে আমার ছাত্র সংগঠন ইতিমধ্যে মাঠে কাজ করছে।

প্রতিটি ইউনিয়নে হাট বাজারে পাড়া মহল্লায় ছাত্রলীগ নৌকা প্রতীকের জন্য রাত দিন ভোটারদের কাছে সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরছে।

আগামী ৩১ মার্চ ৪র্থ ধাপ উপজেলা পরিষদ নির্বাচনে নাগরপুর থেকে নৌকার মনোনীত প্রার্থী মো কুদরত আলী বিপুল ভোটে বিজয়ী হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840